অবসর নিচ্ছেন না মেসি, আর্জেন্টিনার হয়ে খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা

বিশ্বকাপের শুরু থেকেই একটি খবর বেশ আওড়ানো হচ্ছিল যে মেসি বিশ্বকাপের শেষেই জাতীয় দল থেকে অবসর নেবেন। তবে যারা এটি চেয়েছিলেন তাদের আশা বোধকরি সহসাই পূরণ হচ্ছে না। মেসি আর্জেন্টিনার জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন। বয়সটা ৩৫ হলেও এখনো যেন দুর্দান্তভাবে ফর্মের তুঙ্গে থেকে খেলে যাচ্ছেন মেসি।

বিশ্বকাপে ৭ গোল করেছেন। জিতেছেন গোল্ডেন বলও।বিশ্বকাপ শেষে টিওয়াইসি স্পোর্টসের সঙ্গে তাৎক্ষণিক সাক্ষৎকারে মেসি বলেন, ‘অবশ্যই আমি চেয়েছিলাম আমার ক্যারিয়ার এখানেই শেষ করতে। আমি এর থেকে আর বেশি কিছু চাইতে পারি না। ঈশ্বরকে ধন্যবাদ তিনি সব দিয়েছেন আমাকে।

ক্যারিয়ারের শেষ পর্যায়ে এসে এমন অর্জন সত্যিই ঈর্ষণীয়।’এরপরই মেসি ঘোষণা দেন জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যাওয়ার। তিনি বলেন, ‘আমি ফুটবলকে ভালোবাসি। আমি জাতীয় দলের হয়ে খেলা উপভোগ করি। চ্যাম্পিয়ন আর্জেন্টিনার জার্সি গায়ে আমি খেলা চালিয়ে যাবো।’

আরো পড়ুন> অনেক অঘটন ও নাটকীয়তার মধ্যে দিয়ে শেষ হলো এবারের কাতার বিশ্বকাপের আসর। দীর্ঘ ৩৬ বছর অপেক্ষার পর ফেভারিট দল আর্জেন্টিনা পেয়েছে তার বহুল প্রত্যাশিত বিশ্বকাপের দেখা।অন্যদিকে ফুটবল বিশ্বের মহাতারকা মেসিও পেলেন তার একজনমের আরাধ্য বিশ্বকাপের স্বর্ণ সান্নিধ্য। এই আসরের মধ্যদিয়ে তিনি ফুটবল ইতিহাসের শ্রেষ্ঠ ও গুরুত্বপূর্ণ অংশ হয়ে গেলেন। সেই সঙ্গে বিশ্বকাপের ইতিহাসের

পাতায় না লেখালেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোনও।‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এর ট্রফির প্রথম ঝলক দেখা গেল দীপিকা পাড়ুকোনের হাত ধরেই। বিশ্বকাপের ট্রফি ছুঁয়ে যেন স্বপ্নকেই স্পর্শ করলেন।কাতরের দোহার লুসাইল স্টেডিয়ামে আর্জেন্টিনা ও ফ্রান্সের মধ্যে ফাইনাল খেলা শুরুর আগে রবিবার (১৮ ডিসেম্বর) ফিফা বিশ্বকাপের ট্রফি উন্মোচন করলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এসময় তার সঙ্গে ছিলেন সাবেক স্পেন গোলরক্ষক ও অধিনায়ক ইকার ক্যাসিলাস। এই ঐতিহাসিক মুহূর্ত দীপিকার ক্যারিয়ারকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে।