একাত্তর টিভির সেই রিফাত সুলতানার পরে শ্বশুর-শাশুড়িও চলে গেলেন

পৃথিবীর সব প্রাণীই একদিন মৃত্যু বরণ করবে। আল্লাহ তায়ালা বলেন, প্রত্যেক প্রাণীকে মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে। আর কিয়ামতের দিন তোমাদের পরিপূর্ণ বদলা দেওয়া হবে।

নতুন খবর হচ্ছে, একাত্তর টিভির সহযোগী প্রযোজক রিফাত সুলতানা মারা যাবার ক’দিন পরে মারা যান তার শাশুড়ি। তিনদিন পর আজ মারা গেলেন তার শ্বশুর।

তিনজনের পরপর মৃত্যুশোকে স্তম্ভিত এই পরিবার। বাকরুদ্ধ হয়ে পড়েছেন পরিবারের অন্যান্য সদস্যরা। রিফাত সুলতানার স্বামী নাজমুল ইসলামের ফেসবুক স্ট্যাটাসে এমনটাই প্রকাশ পেয়েছে।

আরও পড়ুন=সময়ের সেরা আলোচিত নাম রফিকুল ইসলাম মাদানী। গত ২৫ মার্চ রাজধানীর মতিঝিল শাপলা চত্বরে ছাত্র ও যুব অধিকার পরিষদের মোদিবিরোধী মিছিল থেকে ‘শিশু বক্তা’ রফিকুল ইসলাম মাদানীকে হেফাজতে নেয় পুলিশ।

নতুন খবর হচ্ছে, মতিঝিল থানার নাশকতার মামলায় ‘শিশু বক্তা’ রফিকুল ইসলাম মাদানীকে আরও চার দিন জিজ্ঞাসাবাদ করবে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আদালত সংশ্লিষ্ট সূত্র জানায়, রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রফিকুল ইসলাম মাদানীর সাত দিনের রিমান্ড আজ বৃহস্পতিবার (৬ মে) শেষ হয়। সাত দিনের রিমান্ড শেষে আজ থেকে আগেই মতিঝিল থানার নাশকতা মামলায় দায়ের করা মামলার চার দিনের রিমান্ড কার্যকর হচ্ছে।