এবার আরবি ভাষায় হিরো আলমের গান

আলোচনা-সমালোচনা তোয়াক্কা না করে একের পর এক নতুন গান নিয়ে আসছেন হিরো আলম। বাংলা, ইংরেজি, হিন্দি ও চাইনিজ ভাষার পর এবার আরবি ভাষায় গান গাইলেন তিনি।বৃহস্পতিবার (২২ এপ্রিল) গানটির টিজার হিরো আলমের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

গানটি প্রসঙ্গে হিরো আলম গণমাধ্যমকে বলেন, মাহে রমজান ও ঈদকে সামনে রেখেই গানটি করা। আশা করি গানটি সবার ভালো লাগবে। খুব শিগগিরই গানটি আমার ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে।

উল্লেখ্য, নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। এরপর তিনি কাজ করেছেন চলচ্চিত্রেও। তবে তার চলচ্চিত্র খুব একটা সাড়া ফেলতে পারেনি। তিনি অংশ নিয়েছিলেন নির্বাচনেও। সম্প্রতি তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি থেমে নেই।

আরও পরুন=করোনা মহামারির ভয়াবহতার মধ্যে এবার টিকা গ্রহণ করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আর টিকা গ্রহণকালে তার সঙ্গী হলেন অভিনেতা ডিএ তায়েব। সামাজিক যোগাযোগমাধ্যমে মাহি নিজেই এ খবর অনুরাগীদের জানিয়েছেন। ফেসবুকে তিনি লেখেন, মা মুরগি যেমন পাখা দিয়ে তার সন্তানদের ঢেকে রাখে, তেমন করে আগলে রাখা মানুষের সংখ্যা আমার জীবনে খুব কম। উম্… ৩/৪ জন হবে। যাদের অবদান আমি আমৃত্যু ভুলবো না। তায়েব ভাইয়া তাদের মধ্যে একজন।

এরপর মাহি লেখেন, প্রিয় তায়েব ভাইয়া, ধরেন আমি আর আপনি খালের উপরের একটা ছোট্ট সাঁকো পার হবো বলে ঠিক করেছি। কাহিনী সেটা না, কাহিনী হলো হাত কিন্তু শক্ত করে আপনি আমারটা ধরে রাখবেন, আমাকে আপনার হাত ধরতে বলবেন না। কারণ কোন রকমে পা পিছলে গেলে আমি হয়তো আপনার হাত ছেড়ে দিতে পারি। কিন্তু আমি ৯৭৫% শিওর আপনি আমার হাত মরে গেলেও ছাড়বেন না।