ওমানে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশীর মর্মান্তিক মৃত্যু’

ইসমাঈল হোসেন, রাঙ্গুনিয়া, চট্টগ্রামঃ ওমানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিন প্রবাসী বাংলাদেশীর মৃত্যু হয়েছে। নিহতদের বাড়ী চট্টগ্রামে রাঙ্গুনিয়ায়।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ।

রবিবার (১৮ এপ্রিল) ওমান সময় বিকাল সাড়ে ৪টার দিকে সালালাহ থেকে মাস্কাটগামী একটি প্রাইভেট কার সড়কের আল তামরিত নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনাটি ঘটে। এতে প্রাইভেট কারের তিন আরোহী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। তারা হলেন রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের পশ্চিম সরফভাটা সূচিয়া পাড়া এলাকার মোহাম্মদ সালাউদ্দিন (৪০),

পোমরা ইউনিয়নের মাইজপাড়া এলাকার মোহাম্মদ জাহেদ (৪২) এবং বেতাগী ইউনিয়নের ৯নং ওয়ার্ড গুনগুনিয়া বেতাগী বালুরচর এলাকার আক্তার হোসেন (৪৫)। তিনজনই মাস্কাট মডার্ণ রোজ ট্রেডিং ইন্টারপ্রাইজ এলএলসি নামক একটি কোম্পানির পর্দার সেকশনে চাকরি করতেন।

ওই কোম্পানির স্বত্ত্বাধিকারী মোহাম্মদ রেজাউল করিম দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তারা মাস্কাট থেকে ১ হাজার কি.মি দূরে সালালাহ নামক অপর এক সিটিতে পর্দার কাজ করতে এক সপ্তাহ পূর্বে গিয়েছিলেন। কাজ শেষ করে প্রাইভেট কারে করে মাস্কাটে ফিরছিলেন তারা। ফেরার পথে তাদের গাড়িটি সড়কের তামরিত নামক স্থানে এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই তারা প্রাণ হারায়। পুলিশ নিহত তিনজনের লাশ উদ্ধার করে সালালাহ’র একটি হাসপাতালের মর্গে রেখেছেন। এঘটনায় রাঙ্গুনিয়া জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।