করোনা আক্রান্ত শুভশ্রী, ৭ মাসের ইউভানকে যেখানে রাখা হয়েছে

একই দিনে টলিউডের দুই তারকা করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন। অভিনেতা জিতের পর এবার করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে জিৎ জানালেন তিনি ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। এদিন দুপুরে একই খবর দিয়েছেন শুভশ্রীও।

ইনস্টাগ্রামে ‘পরিণীতা’খ্যাত এই অভিনেত্রী লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমার ছেলে, ইউভান একদম নিরাপদ রয়েছে এবং ও কেয়ারটেকারের কাছে রয়েছে। রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছি।

সবরকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজ করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সবাই নিরাপদে থাকুন। ’

এর আগে শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তীও কোভিড আক্রান্ত হয়েছিলেন। তিনি তৃণমূলের প্রার্থী হওয়ায় আপাতত ব্যারাকপুরে রয়েছেন নির্বাচনের জন্য।

করোনার দ্বিতীয় ঢেউয়ে অভিনেত্রী ঐন্দ্রিলা, সুদীপ্তা চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, রূপা গঙ্গোপাধ্যায় ও জিতসহ অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। ভাইরাস পরিস্থিতির অবনতি হওয়ায় আগামী ২৩ এপ্রিল থেকে কিছুদিনের জন্য পশ্চিমবঙ্গের একাধিক সিঙ্গেল স্ক্রিন সিনেমা হলও বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।