গরিব মানুষের ফোনে টাকা পাঠিয়ে প্রধানমন্ত্রী নজির সৃষ্টি করেছেন

শেখ হাসিনার মেয়াদকালে দেশে উন্নয়ন হয়েছে তা সবারই জানা। শেখ হাসিনা উজান স্রোতে নৌকা ঠেলে বাংলাদেশকে বিশ্বদরবারে একটি নতুন পরিচয় দিয়েছেন, যাকে বলে আইডেন্টিটি।

নতুন খবর হচ্ছে, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব মানুষের মোবাইল ফোনে আড়াই হাজার করে টাকা পাঠিয়ে নজির স্থাপন করেছেন। শুধু করোনা মহামারিতে অসহায় মানুষের প্রতি প্রধানমন্ত্রী এমন দরদ দেখাচ্ছেন না। ১০ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে, খাবার

দিয়ে, বাসস্থান তৈরি করে দিয়ে বারবার প্রমাণ করছেন সত্যিকার অর্থেই তিনি মানবতার মা।বৃহস্পতিবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পলাশিকুড়া উচ্চ বিদ্যালয় মাঠে ঈদুল ফিতর উপলক্ষে অসহায় নারীদের মধ্যে শাড়ি বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন=গত কয়েক দিন ধরে তীব্র গরমে অস্থির হয়ে উঠেছে রাজধানী ঢাকা এবং দেশের অন্যান্য অঞ্চল। কোথাও কোথাও একপশলা বৃষ্টি হলেও গরমের তীব্রতা কমেনি। এরই মধ্যে দুঃসংবাদ দিল আবহাওয়া অফিস।

নতুন খবর হচ্ছে, রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে মধ্যরাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত ঝড়বৃষ্টিসহ বজ্যপাত হতে পারে বলে বৃহস্পতিবার রাতে আবহাওয়া অধিদপ্তর তথ্য নিশ্চিত করেছে।

বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর আবহাওয়াবিদ মো. হাফিজুর রহমান বলেন, ঢাকায় মধ্যরাতে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে। এছাড়া রাতে বা সকালের দিকে দেশের বিভিন্ন স্থানে বৃষ্টিপাতের আভাস রয়েছে।