চুয়াডাঙ্গায় আর্জেন্টাইন সমর্থককে কুপিয়ে জখম

বিশ্বকাপের ফাইনাল খেলায় আর্জেন্টাইন সমর্থক বন্ধুরা পিকনিক করার সময় পাপ্পু (২০) নামে এক সমর্থককে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে।রোববার (১৮ ডিসেম্বর) রাতে চুয়াডাঙ্গা শহরতলির দৌলতদিয়াড় দক্ষিণপাড়ায় এঘটনা ঘটে। আহত পাপ্পু একই এলাকার বিপ্লবের ছেলে।স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেছে।

চুয়াডাঙ্গা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নেফাউল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।আহত পাপ্পুর বন্ধুরা জানান, আর্জেন্টিনা-ফ্রান্স ফাইনাল খেলা উপলক্ষে কয়েকজন আর্জেন্টাইন সমর্থকেরা পিকনিক করছিলাম। পিকনিক করার সময় কয়েকজন যুবক পাপ্পুকে ডেকে নিয়ে দেশীয় ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে

তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ভর্তি করে নেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক তন্ময় জানান, পাপ্পুর বা হাতে ও পিঠে ধারাল অস্ত্রের ক্ষত রয়েছে। ক্ষতস্থানে ১০ সেলাই দেওয়া হয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত।

সদর থানার ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। ধারণা করা হচ্ছে, পূর্বশক্রতার জের ধরেই এ হামলার ঘটনা ঘটেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।