নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচন দিয়ে দেখেন: আফরোজা আব্বাস

নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচন দিয়ে দেখেন জনগণ কাকে ভোট দেয়। এ সরকারের অধীন জীবনের নিরাপত্তা নেই। তারা জানে না জনগণ কী? ভোট চোর গণতন্ত্র চোর খুন গুম হত্যার রাজনীতি করে এ সরকার।সোমবার বেলা সাড়ে ১১টায় ঝিনাইদহের একটি হোটেলে অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা জাতীয়তাবাদী মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এসব কথা বলেন।

প্রধান অতিথি আরও বলেন, এ সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে অংশ নেবে না।তিনি সরকারের সমালোচনা করে আরও বলেন, যেখানে মানুষ বন্যায় ভাসছে সেখানে হেলিকপ্টারে করে ঘুরে বেড়ানো হচ্ছে। জনগণের কাছে কোনো দায়বদ্ধতা নেই এ সরকারের। আন্দোলনে মাধ্যমে অবৈধ সরকারকে হটাতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

সম্মেলনে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ, সহ-সভাপতি নেওয়াজ হালিমা আরলী, ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ, সদর থানা বিএনপির সভাপতি কামাল আজাদ পান্নু, তহুরা বেগমসহ অনেকে।জেলা জাতীয়তাবাদী মহিলা দলের আহবায়ক কামরুন্নাহার লিজির সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে জেলার ৬ উপজেলা ও পৌরসভা থেকে বিপুলসংখ্যক নারীরা দলে দলে যোগ দেন। সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ-উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। দীর্ঘ দেড় যুগ পর অনুষ্ঠিত হলো দ্বি-বার্ষিক এ সম্মেলন।