ফরিদপুরে একই সাথে তিন সন্তানের জন্ম দিলেন এক নারী!

ফরিদপুরে একই সাথে তিন সন্তানের জন্ম দিয়েছেন আসিয়া ইসলাম এ্যামি নামের (৩০) এক নারী।সোমবার (১৯ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে ফরিদপুরের ডা. জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতালে সিজারের মাধ্যমে তিন সন্তানের জন্ম দেন ওই নারী।ওই নারীর স্বামী ফরিদপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক। তার নাম মো. নাজমুল হাসান। তিনি ওই স্কুলটির বিজ্ঞান বিভাগের শিক্ষক বলে জানা যায়।

ওই নারীর স্বামী নাজমুল হাসান জানান, দুটি পুত্র সন্তান ও একটি কন্যা সন্তানসহ মোট তিনটি সন্তান ভূমিষ্ট হয়েছে। তারা উভয়ই সুস্থ আছেন। তিনি আরও বলেন, মহান আল্লাহর নিকট শুকরিয়া জানাই তিনি আমাকে একই সাথে তিনটি সন্তান দিয়েছেন এবং তারা সুস্থ আছেন।

তিনি বলেন, তার স্ত্রী ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ থেকে উদ্ভিদবিদ্যা বিভাগ থেকে মাস্টার্স শেষ করেছেন। তিনি একজন গৃহিণী। ওই নারী ও বাচ্চারা ফরিদপুরের ডা. জাহিদ মেমোরিয়াল শিশু হাসপাতাল ডা. সুলতানা বেগম লিপির তত্ত্বাবধানে রয়েছেন।

এ ব্যাপারে ওই নারীকে সিজার করা চিকিৎসক ডা. সুলতানা বেগম লিপি বলেন, ওই নারী দীর্ঘদিন বন্ধ্যাত্ব ছিলেন। পরে আমাদের তত্ত্বাবধানে দীর্ঘদিন চিকিৎসা শেষে একই সাথে তিনটি বাচ্চা গর্ভে আসে। দীর্ঘ ৩৬ সপ্তাহ পর সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে সিজার করে বাচ্চা প্রসব করানো হয়। মা ও সব কয়টা বাচ্চাই সুস্থ আছেন বলে জানান ওই চিকিৎসক।