বাংলাদেশকে ধন্যবাদ জানিয়ে আর্জেন্টিনার ভিডিও পোস্ট

গতকাল রবিবার শেষ হলো কাতারের ফুটবল উন্মাদনা। ষোলকলা পূর্ণ করে বাঙালি ভক্তদের মন রক্ষা করেছেন লিওনেল মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর কল্যাণে সে খবর উড়ে গেছে তাঁর জন্মভূমিতে। তাতে দেশটি কৃতজ্ঞতা প্রকাশে কমতিও রাখেনি। আর্জেন্টিনার শিরোপা জেতার আনন্দে বাঙালিদের উল্লাসের ভিডিও শেয়ার করে ধন্যবাদও জানানো হয়েছে।

গতকাল কাতারের লুসাইল স্টেডিয়ামে ফুটবলের ২২তম আসরের শিরোপা উচিয়ে ধরার স্বপ্ন পূরণ করেন মেসি। সেই মুহূর্তে বাঁধবাঙ্গা আনন্দে জয় উদযাপন করেছে বাংলাদেশের ভক্তরা। সে রকম একটি ভিডিও চিত্র টুইটারে শেয়ার করে বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছে ‘সিলেকশন আর্জেন্টিনা’। এর আগেও বাংলাদেশে আর্জেন্টিনার সমর্থক এবং সাপোর্ট দেখে মুগ্ধ হয়েছিল দেশটি। সে সময়েও আর্জেন্টিনার পক্ষ থেকে বিভিন্ন ছবি, ভিডিও শেয়ার করে ধন্যবাদ দেওয়া হয়েছিল। সমর্থন মিলেছে বাংলাদেশ

ক্রিকেটেও। শুধু আর্জেন্টিনা নয়, স্বয়ং ফিফাও বাংলাদেশের ফুটবল প্রেম দেখে অবাক হয়েছিল। খেলা চলাকালীন তারাও সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের উল্লাস ও ফুটবল সমর্থনের চিত্র প্রকাশ করেছিল।এদিকে বিশ্বকাপ ফুটবলের ২২তম আসর শুরু হয়েছিল গত ২০ নভেম্বর কাতার-ইকুয়েডর ম্যাচ দিয়ে। ১৮ ডিসেম্বর শেষ হলো এই আসরের যাত্রা। ফ্রান্সকে ৪-২ টাইব্রেকার শটে হারিয়ে তৃতীয়বারের মতো শিরোপা জেতার স্বাদ পায় লা আলবিসেলেস্তেরা।