বিপুল ভোটে জয়ী হলেন কাঞ্চন মল্লিক

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক। এই পর্যন্ত ভিন্নধর্মী অভিনয় করে মানুষের হ্রদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তিনি।

নতুন খবর হচ্ছে, পশ্চিমবঙ্গের উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রে প্রতিপক্ষ বিজেপিপ্রার্থী প্রবীর ঘোষালের বিরুদ্ধে বিপুল ভোটে (৩৫,৯৮৯ ভোট) জয় লাভ করেছেন তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিক। খবর নিউজ এইটটিনের।

এদিকে জয়ী নিজের স্যোশাল মিডিয়ায় এই অভিনেতা জানান, আমি ধন্যবাদ জানাই আমার উত্তরপাড়ার কেন্দ্রের জনগণকে। এই যে আপনাদের জয়, এই জয় বাংলার জয়।

আরও পড়ুন= হযরত আবু হুরায়রা (রা.) আরো বলেছেন, নবী করীম (সা.) বলেছেন, যে ব্যক্তি ইচ্ছাকৃতভাবে শরীয়ত সম্মত কোনো কারণ ছাড়া রমজানের একটি রোজাও ভাঙে সে রমজানের বাইরে সারাজীবন রোজা রাখলেও এর বদলা হবে না। (তিরমিযী, আবু দাউদ)।এবার আসুন জেনে নিই রমজানে দোয়া কবুলের ৩ সময়…

১. ফজরের পর: রমজান মাসে ফজরের পর বেশির ভাগ মানুষ ঘুমিয়ে থাকে। অথচ ইবাদত-বন্দেগি ও দোয়ার জন্য সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। মহানবী (সা.) বলেন, ‘যে ব্যক্তি ফজরের নামাজ জামাতে আদায় করে, তারপর সূর্য ওঠা পর্যন্ত বসে বসে আল্লাহর জিকির করে, এরপর দুই রাকাত নামাজ আদায় করে, তার জন্য একটি হজ ও একটি ওমরাহর সওয়াব রয়েছে।’ (সুনানে তিরমিজি, হাদিস : ৫৮৬)

ইমাম নববী (রহ.) বলেন, ‘নিশ্চয়ই দিনে আল্লাহকে স্মরণ করার সবচেয়ে উত্তম সময় ফজরের পর।’ (আল আজকার, পৃষ্ঠা ১৫৫) বিজ্ঞ আলেমরা বলেন, ফজরের পর আল্লাহ জীবিকা বণ্টন করেন। তাই এ সময়ে ঘুমানো অপছন্দনীয়। বিশেষত রমজান মাসে- যখন আল্লাহ তাঁর অনুগ্রহের দুয়ার উন্মুক্ত করে দেন এবং প্রতিটি নেক কাজের প্রতিদান বৃদ্ধি করেন।