লকডাউন নিয়ে বাবুনগরীর বক্তব্য মিথ্যাচার ছাড়া কিছুই নয়: ইনু

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, দেশের নিম্নআয়ের গরিব মানুষকে আর হয়রানি ও কষ্ট না দিয়ে আমার কাছে তালিকা পাঠান। আমি অভিযুক্তদের সবাইকে নিয়ে শান্তিপূর্ণভাবে জেলে চলে যাব। বিনিময়ে আপনারা লকডাউন তুলে নিন।

নতুন খবর হচ্ছে, হেফাজতে ইসলামের আমির মাওলানা জুনায়েদ বাবুনগরীর দেওয়া বক্তব্যের নিন্দা জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) হেফাজত আমিরের দেওয়া বক্তব্যের নিন্দা জানিয়ে বিবৃতিতে তারা বলেন, ‘হেফাজতের আমির বাবুনগরীর “লকডাউন তুলে নেওয়ার বিনিময়ে সবাইকে সঙ্গে নিয়ে জেলে যাবো” বক্তব্য অত্যন্ত নিম্মমানের চতুরতা, ধূর্ততা, ধরিবাজি, চটকদারি, অসততা, মিথ্যাচার, ভন্ডামি আর দ্বৈততার বহিঃপ্রকাশ।’

আরও পড়ুন=পাকিস্তানের সাথে জিম্বাবুয়ের সাম্প্রতিক ফলাফল খুব একটা ভাল নয়। তবে খেলার মাঠে নিজেদের সেরাটা উজার করে দিবে এটাইতো স্বাভাবিক।নতুন খবর হচ্ছে, ইতিহাস গড়ে প্রথমবার টি-টোয়েন্টিতে পাকিস্তানকে হারাল জিম্বাবুয়ে।

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অনেক সুযোগ মিসে ম্যাচ হারের পর আজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ১৯ রানে হারিয়েছে ব্রেন্ডন টেলরের দল।ম্যাচে আগে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১১৮ রান সংগ্রহ করে জিম্বাবুয়ে। জবাবে পাকিস্তান ইনিংসের ১ বল আগেই ৯৯ রানে অলআউট হয়।