সাফজয়ী ফুটবলার মাসুরার বাবার ভ্যান চুরি

সাফজয়ী জাতীয় নারী ফুটবল দলের ডিফেন্ডার মাসুরা পারভীনের বাবা রজব আলীর মোটর ভ্যানটি চুরি হয়ে গেছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) রাতের কোনো এক সময়ে এ ঘটনা ঘটে। মাস খানেক আগে জাতীয় নারী ফুটবল দলের অন্যতম খেলোয়াড় মাসুরা খাতুন তার বাবা রজব আলীকে এই ভ্যানটি কিনে দেন।রজব আলী জানান, আমি আগে ভ্যানে করে সবজি ও ফল-ফলাদি বিক্রি করতাম। কয়েক বছর যাবত আমি তীব্র অসুস্থ্য হয়ে পড়ায় ব্যবসা করতে পারিনি।

সম্প্রতি শারীরিক অবস্থা একটু ভালো হয়ে উঠায় মাসুরা আমাকে ত্রিশহাজার টাকা দিয়ে একটি ভ্যান কিনে দেয়। এই ভ্যানে করে আমি ৮/১০ হাজার টাকার সবজি বিক্রি করি। ভ্যানটি আমি বাড়ির উঠানে তালা মেরে রেখেছিলাম। রাতের কোনো এক সময়ে বাড়ির গেটের তালা ভেঙে ভ্যানটি নিয়ে চলে যায়। এতে আমি খুব বিপাকে পড়েছি।

মাসুরার মা ফাতেমা বেগম জানান, মাসুরার সাফজয়ের পর বাবাকে নতুন ভ্যান কিনে দিতে চেয়েছিল। মাস খানেক আগে সে তার বাবাকে একটি নতুন ভ্যান কিনে দেয়। কিন্তু শুক্রবার ভোররাতে ভ্যানটি বাড়ি থেকে চুরি হয়ে গেছে। চুরি হওয়ার পর থেকে মাসুরার বাবা মানসিকভাবে ভেঙে পড়েছে।

সাতক্ষীরা সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, বিনেরপোতা এলাকায় সড়ক ও জনপদ বিভাগের সরকারি জায়গায় বসবাস করে মাছুরার পরিবার। ভ্যানচুরির ঘটনাটি আমরা তদন্ত করছি। ভ্যানটি উদ্ধারের চেষ্টা চলছে। অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখা হচ্ছে। চোরকে শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।