হঠাৎ বিয়ে করে ফেলবেন অপু বিশ্বাস

এক সময়ের ব্যস্ত চিত্রনায়িকা অপু বিশ্বাসের এখন তেমন ব্যস্ততা নেই। গত ২৬ মার্চ মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ‘প্রিয় কমলা’ সিনেমাটির মাধ্যমে বহুদিন পর আবার পর্দায় আসেন তিনি। এই সিনেমায় অপু বিশ্বাস একজন বীরাঙ্গনার চরিত্রে অভিনয় করেছেন।

আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিতব্য স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’তে প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করার কথা রয়েছে অপুর। ছবির প্রযোজক ও পরিচালক অনন্যা রুমা।

অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’র শুটিং বাকি। করোনার প্রকোপ কমলে সিনেসাটির বাকি কাজ হবে বলে জানা গেছে।

এদিকে, শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর একাকী জীবন কাটছে অপুর। বিয়ের পরিকল্পনার বিষয়ে গণমাধ্যমকে অপু বলেন, আমি পরিকল্পনা করে কিছু করি না। হঠাৎই সিদ্ধান্ত নিয়ে ফেলি। বিয়েটাও হয়তো হঠাৎ করেই করে ফেলা হবে।

আরও পড়ুন=রাশিয়ান আন্দ্রে রুবলেভের কাছে ৬-২, ৪-৬, ৬-২ গেমে পরাজিত হয়ে মন্টে কার্লো মাস্টার্সের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছেন ফেবারিট রাফায়েল নাদাল। এর মাধ্যমে ১২তম মন্টে কার্লো শিরোপা জয়ের স্বপ্ন আরো কিছুটা বিলম্বিত হলো এই স্প্যানিয়ার্ড তারকার। এর আগের দিন যুক্তরাজ্যের ড্যান ইভান্সের কাছে পরাজিত হয়ে শেষ ১৬’ থেকে বিদায় নিয়েছিলেন বিশে^র এক নম্বর তারকা নোভাক জকোভিচ।

কোন মাস্টার্স টুর্ণামেন্টে ৭৫বারের মত সেমিফাইনালে খেলার স্বপ্ন নিয়ে কোর্টে নেমেছিলেন নাদাল। ম্যাচ শেষে বিশে^র তিন নম্বর এই তারকা বলেছেন, ‘আজ এমন একটি দিন ছিল যেদিন আমার সার্ভিসই আমাকে শেষ করে দিয়েছে। এখানে হারাটা সবসময়ই দু:খজনক। সঠিক পদ্ধতিতে ক্লে কোর্ট মৌসুম শুর করার সুযোগ হাতছাড়া করলাম। যদিও এই মুহূর্তটা অভিযোগের সময় নয়। আগামী সপ্তাহে বার্সেলোনার মাধ্যমে আমি এই ক্ষতি পুষিয়ে নিতে চাই। একইসাথে অনুশীলন চালিয়ে নিজের ভুলগুলো শুধরে উঠতে চাই।’