হাজতখানায় স্বামীকে খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

মাদকের নেশা এমনই এক নেশা, যে নেশার কাছে সমাজ–সংসার সব তুচ্ছ হয়ে যায়। মাদক সেবন করাই তাদের প্রধান লক্ষ্য হয়ে ওঠে। সর্বনাশা মাদকের ছোবলে এভাবে বহু সংসার ছারখার হয়ে গেছে এবং যাচ্ছে।নতুন খবর হচ্ছে, দিনাজপুর পুলিশ কোর্টের হাজতখানায় স্বামীকে শুকনা খাবারের সঙ্গে মাদকদ্রব্য দিতে গিয়ে ১৬টি ইয়াবাসহ স্ত্রী গ্রেপ্তার হয়েছেন।

বৃহস্পতিবার দিনাজপুর পুলিশ কোর্টের হাজতখানায় এই ঘটনা ঘটে। গ্রেপ্তার হওয়া রুজিনা বেগম রিক্তা (২৫) পাবর্তীপুর উপজেলার সাহেবপাড়া গ্রামের মিলন রহমানের (২৭) স্ত্রী। মিলন রহমান একটি চুরি মামলার আসামি।

আরও পড়ুন=মাঠ ও মাঠের বাহিরে নানান কর্মকাণ্ডের কারনে সাকিব আলোচিত- সমালোচিত।তবে একটা কথা অস্বীকার করার কোন উপায় নেই তিনি বর্তমান বিশ্বের সেরা একজন ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ভারত। ওয়ানডে ও টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ের দুটিতেই অবস্থান দুইয়ে। স্পষ্টত তিন সংস্করণেই ভারতের দাপট। ব্যক্তিগত ব্যাটিং ও বোলিং র‌্যাঙ্কিংয়েও থাকে দলটির ক্রিকেটারদের আধিপত্য। সে তুলনায় অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ে তাদের অবস্থান সুসংহত নয়। টেস্ট অলরাউন্ডারের তালিকায় তিন

ও চার নম্বরে যথাক্রমে রবীন্দ্র জাদেজা ও রবিচন্দ্রন অশ্বিন থাকলেও ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে অবস্থানটা খুবই খারাপ। ওয়ানডেতে অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ে ভারতের শুধু একজনই, জাদেজা আছেন নবম স্থানে। টি-টোয়েন্টিতে নেই একজনও।

এমতাবস্তায়, একটা প্রশ্ন জাগতেই পারে—বেশির ভাগ সময়ে যে ভারত বিভিন্ন সংস্করণের র‌্যাঙ্কিংয়ের শীর্ষে অবস্থা করে, সে দেশে সাকিব আল হাসানের মতো শীর্ষ মানের একজন অলরাউন্ডার নেই কেন?