২৪ ঘণ্টায় দেশে আরও দীর্ঘ হল লাশের মিছিল!

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৯১ জন মারা গেছেন। এ নিয়ে মহামারি এ ভাইরাসে মোট মৃ’ত্যু হয়েছে ১০ হাজার ৫৮৮ জনের। করোনা ভাইরাস নিয়ে বুধবার (২১ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। বিস্তারিত আসছে…

আরো পড়ুন: চীনেও যাচ্ছে বিশেষ ফ্লাইট মধ্যপ্রাচ্যের চার দেশ ও সিঙ্গাপুরের পর বুধবার (২১ এপ্রিল) থেকে চীনেও চালু হচ্ছে বিশেষ ফ্লাইট। ছয় দেশে এখন থেকে শুধু প্রবাসী কর্মী নন, সাধারণ যাত্রীরাও যাওয়া-আসা করতে পারবেন। যেতে পারবেন ট্রানজিট যাত্রীরাও। এদিকে সকালে কক্সবাজার ছাড়া অভ্যন্তরীণ সব রুটে ফ্লাইট চালু হয়েছে।

প্রথম দিনে নভোএয়ার ও ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনা করছে। ছয়টি রুটে ফ্লাইট পরিচালনা করতে পারবে এয়ারলাইন্সগুলো-এ বিষয়টি নিশ্চিত করেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এ এইচ এম তৌহিদ উল আহসান।

সকাল থেকে চট্টগ্রাম যশোর, সৈয়দপুর, বরিশাল, সিলেটের উদ্দেশে ছেড়ে গেছে সাতটি ফ্লাইট। লকডাউনে ফ্লাইট চালু হওয়ায় খুশি যাত্রীরা। তবে অভ্যন্তরীণ রুটে বাংলাদেশ বিমানের ফ্লাইট চালু হবে বৃহস্পতিবার থেকে। প্রথম দিন হওয়াতে যাত্রী ছিল কম বলে জানায় বিমান কর্তৃপক্ষ।